মোঃজয়নুল আবেদীন তুহিন মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: মির্জাগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে আজ ১ সেপ্টম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ১৯৭৮ সালের এই দিনে তৎকালীন রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমান এ দলটি প্রতিষ্ঠা করেন। আজ বেলা ১১ ঘটিকায় উপজেলা বিএনপির কার্যালয়ে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা,দোয়া,আলোচনা সভা ও কেক কেটে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীর উৎসব পালন করে।

এতে উপস্থিত ছিলেন,মির্জাগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক মুস্তাফিজুর রহমান,মো.আনোয়ার হোসেন সিকদার,মো.হারুন আর রশিদ মুন্সি,মো.জাহাঙ্গীর হোসাইন ফরাজী,সদস্য মো.মোবারক আলী মুন্সি। আরো উপস্থিত ছিলেন,উপজেলা যুবদলের আহবায়ক গাজী রাশেদ সামস,সদস্য সচিব গাজী আতাউর রহমান,যুগ্ম আহবায়ক মো.সৌরভ মুন্সি,কলেজ শাখা ছাত্রদলের সভাপতি ইমরুল ইসলাম আলাল সহ উপজেলা বিএনপি,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমানের নানা দিক আলোচনা করা হয় এবং বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান নেতারা। পরে দেশের কল্যাণ,বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।